মোঃ আজগার আলী, জেলা প্রতিনিধি সাতক্ষীরাঃ

সাতক্ষীরায় ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক এক রাজমিস্ত্রী নিহত হয়েছে। আজ শুক্রবার ২৮শে জুলাই সকাল ৮টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর সড়কের ঝাউডাঙ্গা বাজারের উত্তর পাশে রাধাগোবিন্দ মন্দিরের সমানে এই ঘটনা ঘটে।

 

নিহতের নাম মোঃ সুজাউদ্দিন ওরফে সুজা (৩২)। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার উত্তর রায়টা গ্রামের মৃত গোপাল সরদারের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

 

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, নিহত সুজা সকালে মোটরসাইকেলে কলারোয়ার দিকে থেকে ঝাউডাঙ্গা বাজারের দিকে যাচ্ছিল। পতিমধ্যে সকাল ৮টার দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-যশোর সড়কের ঝাউডাঙ্গা বাজারের উত্তর পাশে রাধাগোবিন্দ মন্দিরের সমানে পৌছালে রাস্তার পাশে দাঁড়ানো একজন মানষিক প্রতিবন্ধি তার দিকে একটি লাঠি উচালে তিনি মোটরসাইকেলে ডান দিকে সরিয়ে নেয়ার চেষ্টা করেন। ঠিক এ সময় পিছন দিক থেকে আসা দ্রুত গতির একটি ডাম্পার ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ট্রাকের চাকায় তার মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন তিনি।

 

খবর পেয়ে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে। পরে পুলিশ এসে মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়।

 

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘাতক ডাম্পার ট্রাকটি আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।